ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

বিচ্ছেদের পর কফি শপে কাজ করতেন নিপুণ!

স্বামী ও মেয়ে তানিশাকে নিয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করতেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা নিপুণ আক্তার। ২০০৬ সাল পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। এরপর সাংসারিক জীবনে বিচ্ছেদ ঘটে নায়িকার।


বিচ্ছেদের পরের সময়টা লড়াই করেই কাটাতে হয় নিপুণকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন সেই দিনগুলোর কথা। নিপুণের ভাষায়, বিচ্ছেদের পর আশ্রয় নিতে হয়েছিল বোনের বান্ধবীর বাসায়। সেখানে একটি স্বর্ণের দোকানে কাজ করতেন তিনি।নিপুণ বলেন, ২০০৬ সালে বিচ্ছেদের পর যুক্তরাষ্ট্রে আপুর বান্ধবীর বাসায় থেকেই একটি চাকরি খুঁজতে থাকি আমি। শেষ পর্যন্ত একটি স্বর্ণের দোকানে কাজ পেয়ে যাই। সপ্তাহে দুইদিন ১২ ঘণ্টা করে দাঁড়িয়ে কাজ করেছি সেখানে। পরে বড় একটি কফি শপে চাকরি পাই।


নিপুণ বলেন, আমার তখনকার কাজেই সেই অভিজ্ঞতাই এখন আমার ব্যবসায় বেশ কাজে লাগছে। আসলে সফলতা পেতে হলে কষ্ট করতে হবে। কষ্ট ছাড়া কিন্তু সফলতা আসবে না।


নিপুণকে বর্তমানে বেশ সফলই বলা যায়। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যবসা প্রতিষ্ঠানেরও দেখভাল করেন তিনি। বর্তমানে ‘টিউলিপ’ নামের একটি পার্লার পরিচালনা করছেন নিপুণ। পাশাপাশি তার টিউলিপ এন্টারটেইনমেন্ট নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠানও আছে। এছাড়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

ads

Our Facebook Page